ঢাকাবৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩
  1. অন্যান
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আজকের রাশিফল
  5. আবহাওয়া
  6. আর্ন্তজাতিক
  7. আহত
  8. কৃষি ও প্রকৃতি
  9. কৌতুক
  10. ক্যাম্পাস
  11. খেলা
  12. খেলাধুলা
  13. চাকরির খবর
  14. জাতীয়
  15. ধর্ম

ফের শ্রীলেখার মদ পার্টি

Padma Sangbad
অক্টোবর ২৬, ২০২৩ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

বাহা‌রি আলোয় স‌জ্জিত বা‌ড়ির ছাদ। এক পা‌শে রাখা টে‌বি‌লে সাজানো মদ ও বি‌ভিন্ন পানীয়। ম‌দের গ্লাস হা‌তে আগত অতিথিদের কেউ কেউ দাঁড়িয়ে, অনেকে গা‌নের তা‌লে নাচ‌ছেন। তা‌দের একজন অভিনেত্রী শ্রী‌লেখা মিত্র। পরনে শাড়ি, স্লিভলেস ব্লাউজ, কানে বড় ঝুমকো, ঠোঁটে খয়েরি লিপস্টিক, চোখে গোলাপী রঙের ফ্রেমের চশমা। এমন আবেদনময়ী লুকে নজর কেড়েছেন শ্রীলেখা।

দুর্গাপূজা উপলক্ষে নিজের বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন শ্রীলেখা। আর সেই পার্টির ভিডিও নিজের ইনস্টাগ্রাম ও ফেসবুকে পোস্ট করেন এই অভিনেত্রী। সবকিছু ঠিকই ছিল কিন্তু পার্টিতে মদের আয়োজন দেখে চটেছেন নেটিজেনরা।

শুভ দত্ত লিখেছেন, ‘এটা হলি না, দুর্গাপূজা। মদের প্রচার করা খুব খারাপ।’ প্রীতম লিখেছেন, ‘আপনারা মদ-গাঁজার প্রচার করেন। কারণ আপনারা নিজেদের জীবনে সবচেয়ে অসুখী। আমাদের মধ্যবিত্ত শ্রেণির জীবন আপনাদের থেকে অনেক সুখের।’ আরেকজন লিখেছেন, ‘আসর তো জমে গেছে!’

এবারই প্রথম নয়, গত বছর জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন করে তুমুল সমালোচনার মুখে পড়েন শ্রীলেখা। কারণ সে পার্টিতেও মদ রেখেছিলেন তিনি। এ নিয়েও কম কটাক্ষের শিকার হননি এই অভিনেত্রী।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।